মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে  প্রাইভেট কারের  – আহত ৪

বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে  প্রাইভেট কারের  – আহত ৪

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ায় জিএম ট্রাভেলস নামের বাসের ধাক্কায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে দুমড়ে- মুছড়ে যায় প্রাইভেট কারটি এবং কারে থাকা ড্রাইভারসহ ৪ জন আহত হন। সোমবার ভোরে উপজেলার মালঞ্চি- দয়ারামপুর সড়কের মুরাদপুর কবরস্থান এলাকায় দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ঘটনারদিন ভোরে উপজেলার জামনগর ইউনিয়নের রহিমানপুর এলাকার ইউনুস আলীর ছেলে মাজেদুর রহমান রতন তার প্রাইভেটকার যোগে ঈদের ছুটি শেষে ঢাকার কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় মুরাদপুর কবরস্থান এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা জি এম ট্রাভেলস ঢাকাগামী কোসটি প্রাইভেট কারে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে কারটি দুমড়ে- মুছড়ে যায়।

গাড়িতে থাকা ড্রাইভার, গাড়ির মালিক মাজেদুর রহমান রতন সহ ঢাকায় কর্মরত ওই গাড়িতে যাওয়া একই এলাকার হাচেন আলীর ছেলে মাহাবুর ইসলাম এবং সাইদুর রহমানের ছেলে সোহানুর রহমান গুরুতর আহত হন। পরে আহতের স্বজনরা খবর পেয়ে ছুটে গিয়ে তাদের উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আহতদের দাবি, জিএম ট্রাভেলস বাসটি ধাক্কা দিযে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নানু খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …