নীড় পাতা / উত্তরবঙ্গ / বাধনের রজতজয়ন্তি উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ ও বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা

বাধনের রজতজয়ন্তি উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ ও বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবদ সংগঠন বাধনের রজতজয়ন্তি উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ ও বিনামূলে রক্তের গ্রুপ পরীক্ষা কর্মসূচী পালন করেন। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বাঁধন’র কেন্দ্রীয় পরিষদ ও রাজশাহী জোন আয়েজনে বাবুডাইং আলোর পাঠশালার শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁধন’র কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান। 

এসময়ে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক কানাই চন্দ্র দাস, এসএমসি’র সহসভাপতি কার্তিক কোল টুডু, বাঁধন, রাজশাহী জোনের উপদেষ্টা হামিদুর রহমান, মামুন-অর-রশিদ, সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাবেক সভাপতি জামিউল আক্তার, কেন্দ্রীয় পরিষদের সাবেক সভাপতি সেলিম রেজাসহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি জানান, বাঁধন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এ সংগঠনের উদ্যোগে এখন পর্যন্ত ১০ লাখ ব্যাগ রক্তদান করা হয়েছে। এছাড়া ২০ লাখ মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেয়া হয়েছে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করে আদিবাসী ছাত্র-ছাত্রীরা

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …