নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

বাগাতিপাড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ার পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা ও পৌরসভার প্রাণকেন্দ্র মালঞ্চী বাজারে এই সভা অনুষ্ঠিত হয়।

যুগ্ম-আহ্ববায়ক মাইনুল ইসলাম এর সভাপতিত্বে ও বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বারীর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপাতি ও সাবেক সংসদ সদস্য আবুল কালাম, প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। উদ্ধোধক উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান।

সভায় পৌর আওয়ামী লীগের প্রয়াত আহ্ববায়ক আব্দুল হামিদ মিয়ার মৃত্যুতে ও ১নং যুগ্ম-আহ্বায়ক রিয়াজুল ইসলামের চাকুরী সরকারীকরণের কারণে, সেও পদ থেকে অব্যাহতি পেলে পৌর আওয়ামী লীগের নেতৃত্বে শূণ্যতা সৃষ্টি হওয়ায় বর্ধিত সভায় আনুষ্ঠানিক ভাবে যুগ্ম-আহ্ববায়ক মাইনুল ইসলামের নেতৃত্বে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্টিত হয়।

উক্ত অধিবেসনে আব্দুল বারী কে সভাপতি ও মাইনুল ইসলাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সিনিয়ার সহ-সভাপতি রুহুল আমিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম সহ ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ পৌর কমিটি ঘোষণা করা হয়। সভায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিতি ছিলেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …