নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া থানার ওসি পেলেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা পদক

বাগাতিপাড়া থানার ওসি পেলেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা পদক


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা-২০২১ পদক লাভ করেছেন। আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি নামের সংগঠন সম্প্রতি ডাকযোগে তাকে এ সম্মাননা পদক ও সনদপত্র প্রদান করে। শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন ওসি নাজমুল হক।

তিনি জানান, ঢাকার শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদানের কথা থাকলেও সেখানে উপস্থিত হতে না পারায় তাকে ডাকযোগে এ সম্মাননা পদক ও সনদপত্র পাঠানো হয়েছে। এই পদকে আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় তাকে এ সম্মানে ভূষিত করা হয়েছে বলে উল্ল্যেখ করা হয়েছে।

নাজমুল হক আরো জানান, তিনি ইন্সপেক্টর হিসেবে পদোন্নতির পর গত বছরের ৮ মে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বাগাতিপাড়া মডেল থানায় যোগদান করেন। এর আগে ২০০৪ সালে তিনি সাব ইন্সপেক্টর হিসেবে নাটোরেই কর্মজীবন শুরু করেন। এরপর ২০১৩ সালে ইন্সপেক্টর পদে পদোন্নতি লাভ করেন। এদিকে ওসি হিসেবে বাগাতিপাড়া থানায় যোগদানের পর থেকেই তিনি মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নেন। তিনি মনে করেন, মাদকই বেশিরভাগ অপরাধের জন্মদাতা। তিনি যোগদানের পর এপর্যন্ত তার থানায় মোট ১৮২ টি মামলার মধ্যে ১৩০ টিই মাদকের মামলা হয়েছে বলে তিনি জানিয়েছেন। তার পদকপ্রাপ্তিতে সুশীল সমাজের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …