নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় স্কুল শিক্ষার্থী অপহরণ, আটক-২

বাগাতিপাড়ায় স্কুল শিক্ষার্থী অপহরণ, আটক-২

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় সদ্য এসএসসি পরিক্ষায় উর্ত্তীন্ন হওয়া এক শিক্ষার্থীকে অপহরনের অভিযোগে পাওয়া গেছে। গত ৬জুন সকালে এই অপহরনের ঘটনা ঘটে। তবে গত ১১ জুন দিনগত রাতে শিক্ষার্থীর পিতা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্ত দুই জনকে আটক করে থানা পুলিশ। আটককৃতরা হলেন আলামিনের বোন কাকলী (৩৪) ও দুলাভাই আহাদ আলি (৩৮)।

দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী স্কুলে যাওয়া আসার পথে নাটোর সদর উপজেলার চন্দনপুর গ্রামের রহমানের ছেলে মোঃ আলামিন (২২) প্রেম ভালবাসাসহ বিভিন্ন কু-প্রস্তাব দিতো। আলামিনের কুপ্রস্তাবে শিক্ষার্থী রাজি না হলে তাকে অপহরন করার হুমকি দিতো। বিষয়টি শিক্ষার্থী তার পিতাকে জানালে অলামিনের পরিবারকে বিষয়টি অবগত করে শিক্ষার্থীর পিতা। গত ৬ জুন সকালে ওই শিক্ষার্থী স্থানীয় তমালতলা বাজারে যাওয়ার পথে তমালতলা টেকনিক্যাল বিএম ইনস্টিটিউট এর পাশে রাস্তার উপর থেকে আলামিনসহ অন্যান্য আসামীদের সহায়তায় সিএনজিতে জোরপূর্বক তুলে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এঘটনায় গত ১১ জুন দিনগত রাতে শিক্ষার্থীর পিতা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করলে ওই রাতেই মামলায় অভিযুক্ত আসামী আলামিনের বোন ও দুলাভাইকে আটক করে থানা পুলিশ।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, শিক্ষার্থীর পিতার লিখিত অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত দুজনকে আটক করা হয়েছে। আটকদের ১২ জুন সকালে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত অব্যহত আছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় র‌্যাব’র হাতে অপহরণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় অপহরণ মামলার প্রধান পলাতক আসামি লুৎফর রহমানকে (৫৪) গ্রেফতার করেছে র‌্যাপিড …