নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় সাবেক সেনা সদস্যকে অতর্কিত হামলা মামলার পরে খুনের হুমকি!

বাগাতিপাড়ায় সাবেক সেনা সদস্যকে অতর্কিত হামলা মামলার পরে খুনের হুমকি!

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় অতর্কিত হামলার শিকার হয়েছেন এক সাবেক সেনা সদস্য ও তার ছেলে। ৭ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জিগরী বাজারে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সেনা সদস্য আমিন উদ্দিন শেখ(৫৬) ও তার ছেলে আমান উল্লাহ্ শেখ(২২) বিলগোপালহাটী গ্রামের বাসিন্দা। এ বিষয়ে ৯ডিসেম্বর তার ছেলে আমান উল্লাহ্ শেখ স্থানীয় থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, তার ছেলে একটি ফুড প্রডাক্ট কোম্পানীর ডিএসআর হিসেবে কাজ করেন। এবং সে সুত্রে তাকে কোম্পানীর ক্যাভারভ্যানে করে দোকানে দোকানে মালামাল বহন করতে হয়। সে রাতে জিগরী বাজরে তাদের দোকানে সামনে ভ্যানটি রাখলে নাটোর সুগার মিলের আখ বাহী একটি টলি এসে ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা মারে। এনিয়ে চালকের সাথে কথা কাটাকাটি হতে থাকে বাবা-ছেলের। কথা কাটাকাটির একপর্যায়ে বাজারে অবস্থান করা ক্ষিদ্রমালঞ্চি দহপাড়া এলাকার মৃত বাদল মন্ডলের ছেলে রায়হান মন্ডল, আঃ হাকিম মন্ডলের ছেলে সনি, আক্কাস আলীর ছেলে মো. লালন, ময়েজ উদ্দিনের ছেলে হাবিব ও টিটু। বিপুল, এবং বিলগোপালহাটী গ্রামের খায়ের আলীর ছেলে ইউসুফ আলী অতর্কিত হামলা চালায়।

ভুক্তভোগী সাবেক সেনা সদস্য জানান, ’হাসপাতালে চিকিৎসাধীন থাকার কারণে মামলা করতে দেরি হয়েছে। তারা সবাই আমাদের খুন জখমের হুমকি দিচ্ছে প্রকাশ্যে। এবিষয়ে সুবিচার চাই আমরা।’

এ ব্যাপারে মামলার প্রধান অভিযুক্ত রায়হান মন্ডল জানান, ’সেদিন চালকের সাথে ঝামেলা হচ্ছে শুনে দেখতে যায়, গিয়ে আমাদের সাথে ওদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাঁতাহাঁতি হলেও গুরুত্বর কিছু হয়নি।’

এ ব্যাপারে জানতে চাইলে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, বাদী আমান উল্লাহ্ শেখ অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছেন। ইতিমধ্যে তারা আদালত থেকে জামিন নিয়ে এসেছে। তদন্ত করে দেখা হবে।

আরও দেখুন

নাটোরে শিশু নির্যাতন। ইউএনও অফিসের কর্মাচারী বহিস্কার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় নবীন আলী নামে ১২ বছরের এক শিশুকে মারপিটের ঘটনায় রাসেল সরদার …