শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় মাদক, সন্ত্রাস, দুর্নীতিরোধে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চাইলেন এমপি বকুল

বাগাতিপাড়ায় মাদক, সন্ত্রাস, দুর্নীতিরোধে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চাইলেন এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় মাদক সন্ত্রাস জঙ্গীবাদ ও দূর্ণীতিরোধে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চাইলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বুধবার স্থানীয় মুক্তিযোদ্ধাদের আয়োজনে উপজেলা জিমনেসিয়ামে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও দূর্ণীতি প্রতিরোধ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তৃতায় তিনি এ সহযোগিতা চান।

সাংসদ বকুল বলেন, মুক্তিযোদ্ধারাই জাতির শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধুর নেতৃত্বে বুকের তাজা রক্ত ঢেলে মুক্তিযোদ্ধারাই এ ভুখন্ডকে স্বাধীন করেছেন। কিন্তু সেই মহান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির মধ্য দিয়ে স্বাধীনতাবিরোধী চক্র মুক্তিযুদ্ধের চেতনাকেই ধ্বংশ করে দিতে চেয়েছে। তিনি আরও বলেন, বর্তমান সরকার দূর্ণীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সেই দূর্ণীতিবাজদের থেকে দেশকে মুক্ত করতে আরেকবার বীর মুক্তিযোদ্ধাদের যুদ্ধে নামার আহŸান জানান।

সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক ইউএনও প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রউফ সরকার, ইউএইচএফপিও ডা. আমিনুল ইসলাম, ওসি আব্দুল মতিন, বীরমুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, সাজদার রহমান, আব্দুস সালাম, আজিজুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে আল আফতাব খান সুইট প্রমুখ। সঞ্চালনা করেন সাবেক পরিসংখ্যাণবিদ আরশাদ মাহমুদ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …