নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা ভোটের দিন সকালে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পৌঁছানো হবে -নির্বাচন কমিশনার

বাগাতিপাড়ায় ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা ভোটের দিন সকালে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পৌঁছানো হবে -নির্বাচন কমিশনার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করা হবে। এই লক্ষ্যে নির্বাচন কমিশন কার্যকর সকল পদক্ষেপ গ্রহন করেছে। তিনি বলেন, নিরাপত্তা নিশ্চিত করতে আগের দিনের পরিবর্তে ভোটের দিন সকালে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পৌঁছানো হবে।

মঙ্গলবার সকালে নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার এ কথা বলেন। উপজেলা জিমনেশিয়ামে আয়োজিত এই কর্মশালায় সভাপতিত্ব করেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম এবং উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল।

উল্লেখ্য, নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন কর্মকর্তাদের দুই দিনের প্রশিক্ষণ কর্মশালায় ৪৮ জন প্রিজাইডিং অফিসার এবং ২৯৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৫৯৫ জন পোলিং অফিসার অংশগ্রহন করেন। আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …