নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বাড়ি লকডাউন করে খাবার নিশ্চিত করছে সিপিসি

বাগাতিপাড়ায় বাড়ি লকডাউন করে খাবার নিশ্চিত করছে সিপিসি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন মোকাবেলায় নাটোরের বাগাতিপাড়ায় সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে চলেছে স্বেচ্ছাসেবী সংগঠন “ করোনা প্রতিরোধ কমিটি’’ (সিপিসি)। তারি ধারাবাহিকতায় গত বৃহস্প্রতিবার রাতে বাগাতিপাড়া পৌরসভার বারইপাড়া মহল্লায় ঢাকা থেকে বাড়ি ফেরা পরিবারকে লকডাউন নিশ্চিত করে সংগঠনটি। পরদিন শুক্রবার ওই ৫ সদস্যের পরিবারকে প্রথম পর্যায়ে ৭ দিনের খাবার পৌছেদেন সংগঠনের সদস্যরা। সামগ্রীর মধ্যে রয়েছে চাউল,তেল,লবন,আলু,বেগুন,পেয়াজ,মরিচ, সাবান,ডিটারজেন পাউডার।
স্বেচ্ছাসেবী সংগঠন “ করোনা প্রতিরোধ কমিটি’’ (সিপিসি) এর আহবায়ক ও গণমাধ্যম কর্মী মিজানুর রহমান বলেন, পুলিশ ও উপজেলা প্রশাসকে সহযোগীতা করছে সিপিসি। সেই সাথে ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা থেকে বাড়ি ফেরা পরিবারকে হোম কোয়ারান্টাইন মানতে পরামর্শ প্রদান করা হচ্ছে। পাশাপাশি সংগঠনের সংগ্রহিত তহবিল থেকে হোম কোয়ারান্টাইনে থাকা পরিবারের খাবার নিশ্চিত করা হচ্ছে। এর পরেও বিশেষ প্রয়োজনে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দরকার পড়লে স্বেচ্ছাসেবীদের মুঠো ফোনে জানালে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে ওই পরিবারকে এমনটি জানান তিনি।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *