নীড় পাতা / টপ স্টোরিজ / বাগাতিপাড়ায় নারায়নগঞ্জ ফেরত অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা প্রদানে অবহেলা

বাগাতিপাড়ায় নারায়নগঞ্জ ফেরত অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা প্রদানে অবহেলা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় নারায়নগঞ্জ থেকে আসা ষাট উর্দ্ধো ছাত্তার আলীকে চিকিৎসা দিতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলার অভিযোগ পাওয়া গেছে। ছাত্তার আলীর অপরাধ জ্বর, কাশি,গলাব্যাথা সহ করোনার উপসর্গ থাকতে পারে তার শরিরে। এবিষয়ে ইউপি চেয়ারম্যান একাধিকবার স্বাস্থ্যকর্মি এমনকি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানিয়েও নিশ্চিত করতে পারছেনা চিকিৎসা।

জানা যায়, নারায়নগঞ্জ থেকে আসা ছাত্তার আলী গত সোমবার (১৩ এপ্রিল) সেচ্ছায় প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে উপজেলার জামনগর প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে রয়েছে । গত বুধবার সকালে খাবার দিতে গেলে ছাত্তার আলী তার শারিরিক অসুস্থতার কথা জানায় গ্রামপুলিশকে। বিষয়টি জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুসকে জানান গ্রাম পুলিশ।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে ইউনিয়ন স্বাস্থ্য কর্মি পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রতন কুমার সাহা’র কাছে মুঠোফোনে সহযোগীতা চান। কিন্ত উপজেলা স্বাস্থ্য বিভাগ প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে এসে ওই রোগীকে চিকিৎসা দিতে অপারগতা প্রকাশ করেন। এছাড়া মাঠ পর্যায়ে চিকিৎসা প্রদানে নির্দেশনা নেই বলেও জানান চেয়ারম্যানকে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডঃ রতন কুমার সাহা বলেন, ওই রোগীকে যথাযত ব্যবস্থ গ্রহে স্থানীয় স্বাস্থকর্মীদের ঘারর্তি ছিল এবং স্বাস্থকর্মীদের অবহেলার কথাও স্বীকার করেন তিনি। তবে পরবর্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাষ দেন তিনি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …