নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ধর্মীয় প্রতিষ্ঠান পেল অনুদানের বরাদ্দপত্র

বাগাতিপাড়ায় ধর্মীয় প্রতিষ্ঠান পেল অনুদানের বরাদ্দপত্র

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় ৪৫টি ধর্মীয় প্রতিষ্ঠানে টিআর কর্মসূচীর আওতায় অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করা হয়েছে। সোমবার সকালে উপজেলার বড়াল সভা কক্ষে নাটোর-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রধান অতিথি থেকে এ বরাদ্দ পত্র তুলে দেন।

উপজেলার ৪৪টি মসজিদ ও একটি মন্দির কমিটির সভাপতি-সম্পাদক নিজ নিজ প্রতিষ্ঠানের বরাদ্দপত্র গ্রহন করেন। ইউএনও মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর মেয়র একেএম শরিফুল ইসলাম লেলিন, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, পিআইও মুনিমুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান, সাবেক সভাপতি আবুল হোসেন, সাবেক সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, সাবেক যুগ্ম সম্পাদক সুকুমার মুখার্জীসহ ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, সূধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।

পিআইও অফিস সূত্রে জানা যায়, অনুষ্ঠানে প্রধান অতিথি ২৪ লক্ষ ৪৪ হাজার টাকার অনুদানের বরাদ্দপত্র বিতরণ করেছেন। এসময় জামনগর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী তার বক্তব্যে বলেন, টিআর বরাদ্দগুলো সংসদ সদস্য দূর্নীতি না করে সবার উপস্থিতিতে এসব অনুদানের বরাদ্দপত্র বিতরন এবং কর্তন ছাড়াই বরাদ্দের পুরো অর্থ প্রদানের মাধ্যমে বর্তমান সংসদ সদস্য আবুল কালাম দৃষ্টান্ত স্থাপন করলেন। এসময় বরাদ্দের অর্থ যথাযথ ব্যবহারের প্রতিও গুরুত্বারোপ করেন বক্তারা।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …