নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় দলবদ্ধভাবে গৃৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক-১

বাগাতিপাড়ায় দলবদ্ধভাবে গৃৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক-১


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। ঘটনায় গত শুক্রবার রাতে রাজশাহী সিআইডি’র ক্রাইম ইউনিট আলামত সংগ্রহে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনার সত্যতা পেলে ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রধান আসামী রবিউল ইসলাম(৩০) কে আটকের পর শনিবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামনগর বাজারে বিসমিল্লাহ বস্ত্রালয়ে কাপড়ে ফুল তোলা কাজের জন্য যায় ওই গৃহবধূ। পরে দোকানের মালিক রবিউল ফুল তোলার নমুনা দেখার জন্য দোকানের দ্বিতীয় তলার গোডাউনে নিয়ে যায় ভুক্তভোগীকে। সেখানে নিয়ে যাওয়ার পর গোডাউন বন্ধ করে তাকে ধর্ষণ করা হয়।

প্রধান আসামী ও পূর্বেই গোডাউনের ভিতরে থাকা জামনগর ষোষপাড়া গ্রামের চাহার উদ্দিনের ছেলে বজলু(৩০) এবং অজ্ঞাতনামা আরও একজন মেয়েটির মুখ ও হাত চেপে ধরে দলবদ্ধ ভাবে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তারা তাকে ছেড়ে দিলে বিষয়টি স্থানীয় দোকানিদের জনিয়ে শুক্রবার বাগাতিপাড়া মডেল থানায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করলে অভিযুক্ত প্রধান আসামী রবিউলকে আটক করে হাজতে পাঠায় পুলিশ।

এঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম আবু সাদাত বলেন, মামলা গ্রহণ করে প্রধান আসামী রবিউলকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের ধরতে অভিযান অব্যহত আছে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …