নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ঢাকা-মানিকগঞ্জ ফেরতদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠালেন ইউএনও

বাগাতিপাড়ায় ঢাকা-মানিকগঞ্জ ফেরতদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠালেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
করোনায় আক্রান্ত ঢাকা ও মানিকগঞ্জ এলাকা থেকে ফেরত ৫ জনকে নাটোরের বাগাতিপাড়ায় বাধ্যতামুলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রেখেছেন ইউএনও। শুক্রবার বিকালে ইউএনও প্রিয়াংকা দেবী পাল উপজেলার জামনগর উচ্চ বিদ্যালয়ের পৃথক পৃথক কক্ষে তাদের এই কোয়ারান্টাইনে রাখেন। এরা হলেন জামনগর ইউনিয়নের হাঁপানিয়া সাজিপাড়া গ্রামের বয়েন শাহ’র পুত্র মেরাজ শাহ (৫৫), মেহের শাহ (৫০), রবি শাহ’র পুত্র জমসেদ শাহ(৬০), আব্দুল আজিজ শাহ (৫৫) ও বজরাপুর গ্রামের ইসার উদ্দিনের পুত্র আব্দুল মজিদ (৫০)।

জানা গেছে, দেশে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় ওই ৫ জন গোপনে আক্রান্ত এলাকা ঢাকা ও মানিকগঞ্জ থেকে বাগাতিপাড়ায় নিজ বাড়িতে আসেন। বিষয়টি স্থানীয়দের নজরে এলে ইউএনও প্রিয়াংকা দেবী পালকে জানায় এলাকাবাসী। ইউএনও প্রাথমিকভাবে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। কিন্তু তারা তা না মানায় তাদের ৫জনকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখেন। এদের ১৪দিন ওই কক্ষেই কোয়ারান্টাইনে থাকতে হবে এবং জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এদের দেখ-ভালের ব্যবস্থা করবেন। এই প্রথম বাগাতিপাড়া উপজেলায় জামনগর উচ্চ বিদ্যালয়ে পাঁচ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হলো এবং বাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে প্রস্তুত রাখা হয়েছে বলে জানা গেছে ।

ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, এদের প্রত্যেকের এবং তাদের পরিবারের সদস্যদের প্রয়োজনীয় খাবার স্থানীয় প্রশাসন ব্যবস্থা করবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …