নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ছেলের জন্য ভ্যানে ঘুরে ভোট চাইছেন পঙ্গু মা

বাগাতিপাড়ায় ছেলের জন্য ভ্যানে ঘুরে ভোট চাইছেন পঙ্গু মা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে নাটোরের বাগাতিপাড়ায় মেম্বার প্রার্থী ছেলের জন্য ভ্যানে চড়ে বাড়ি বাড়ি ঘুরে ভোট চাইছেন পঙ্গু মা আকলিমা বেগম। ছেলেকে বিজয়ী করতে মায়ের এমন ভোট প্রার্থনা এলাকার ভোটারদের মাঝে নজর কেড়েছে। উপজেলার বাগাতিপাড়া সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী ইদ্রিস আলীর মা পঙ্গুত্বকে হার মানিয়ে ছেলের জন্য ভোটের মাঠে নেমেছেন।

বৃহস্পতিবার বিকালে ক্ষিদ্র মালঞ্চি এলাকায় ভ্যানে চড়ে বাড়ি বাড়ি ঘুরে ছেলেকে বিজয়ী করতে প্রত্যেক ভোটারের কাছে ভোট প্রার্থণা করতে দেখা গেছে। সবাইকে একটা করে ভোট দিতে অনুরোধের পাশাপাশি ছেলের জন্য দোয়া চান এই মা। এসময় তিনি জানান, পঙ্গুত্ব নিয়ে বেশ কয়েক বছর বিছানায় শয্যাগত তিনি। অনেক আগে থেকেই এলাকার সাধারণ মানুষের সেবা দিতে তার ছেলের বায়না ভোটে দাঁড়ানোর। অবশেষে এবার অনুমতি দিয়েছেন। মোরগ প্রতীক নিয়ে মেম্বার পদে ছেলে ইদ্রিস আলী প্রতিদ্বন্দ্বীতা করছেন। বিছানায় শুয়ে মা অস্থির হয়ে পড়েছেন। তাই আরামের শয্যা ছেড়ে শীতার্ত বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্যান চালকের সাথে ছেলের জন্য ভোট চাইছেন। তিনি আশাবাদি তার ছেলে বিজয়ী হয়ে মানুষের সেবা দেওয়ার আশা পুরণ করতে পারবে।

এ বিষয়ে প্রার্থী ইদ্রিস আলী জানান, মায়ের অনুমতি নিয়েই তিনি ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এলাকার জনগন তার পাশে রয়েছেন। তিনি বিজয়ের শতভাগ আশা প্রকাশ করেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …