নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় খ্রীস্টান পল্লীতে হতদরিদ্র কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বাগাতিপাড়ায় খ্রীস্টান পল্লীতে হতদরিদ্র কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় করোনা ভাইরাসে প্রাদূভাবে কর্মহীন হয়ে পড়া খ্রীস্টান পল্লী অর্ধশত মানুষের হাতে ত্রাণের খাদ্য সামগ্রী তুলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

আজ শুক্রবার বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের চিতলীয়ার খাটখোল এলাকায় কর্মহীন হতদরিদ্র খ্রীস্টান মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আনিসুর রহমান,ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা, সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল ,ডাল, আলু, হাত ধোঁয়ার সাবান ।

এসময় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, করোনা ভাইরাস বিশ্বে মহামারী আকার ধারণ করেছে । এর একমাত্র মেডিসিন হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রাখা। যতদিন এর কোন প্রতিশেধক তৈরী না হচ্ছে ততদিন আমাদের সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। তাই সকল জনসাধারণের উদ্দেশ্যে করোনা মোকাবেলা ও প্রতিরোধ বিষয়ে অবহিত করেন তিনি। এসময় তিনি আরো বলেন, খাটখোল খ্রীস্টান পল্লীতে একটি নতুন গ্রীর্জা তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …