নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী পালন

বাগাতিপাড়ায় এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী পালন


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ’র প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসা একটি কক্ষে এই দোয়া অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির এক পক্ষের আয়োজনে মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির এক পক্ষের সভাপতি আব্দুল গণির সভাপতিত্বে উক্ত দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান, নাটোর জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক এ,এস,এম আল-আফতাব খান সুইট সহ পৌর ও সকল ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের নেতারা।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এর সৃতি চারণ করে প্রধান অতিথি ডাবলু সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এরশাদ সাবেক রাষ্ট্রপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ দূত, সাবেক জাতীয় সংসদের বিরোধী দলের সাবেক উপনেতা ছিলেন।

পরে তার রুহের মাগফেরাত কামনাসহ সকল মৃত্যু ব্যাক্তিদের এবং করোনা মহামারি থেকে রক্ষায় দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত পরিচালনা করেন বাগাতিপাড়া উপজেলা ঈমান সমিতির সভাপতি এ কে এম আফজাল হোসেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …