নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় আই.ডি.এফ’র ১১৬তম শাখার প্রথম ঋণ বিতরণ

বাগাতিপাড়ায় আই.ডি.এফ’র ১১৬তম শাখার প্রথম ঋণ বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আই.ডি.এফ)’র ১১৬তম শাখার প্রথম ঋণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মঙ্গরবার সকালে উপজেলা চত্বরে ও পৌরসভার সোনাপাতিল মহল্লায় বাগাতিপাড়া অফিসের আয়োজনে শাখা কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে আই.ডি.এফ’র বাগাতিপাড়া শাখার ম্যানেজার মাহাতাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আই.ডি.এফ’র উপ-নির্বাহী পরিচালক(ঢাকা) মুহাম্মদ নিজাম উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন, আই.ডি.এফ’র যোনাল ম্যানেজার বিজন কুমার সরকার ,উপজেলা আ’লীগ সেক্রেটারী সেকেন্দার রহমান, অগ্রনী ব্যাংক লিঃ বাগাতিপাড়া শাখার ম্যানেজার জয়নাল আবেদিন,বাগাতিপাড়া মডার্ন প্রেসক্লাব’র সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ ও বাগাতিপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আই.ডি.এফ’র নাটোর এরিয়া ম্যানেজার শফীকুল ইসলাম। পরে ৪ জন সদস্যর মাঝে এক লাখ টাকা ঋণ বিতরণ করে ১১৬তম শাখার ঋণ কার্যক্রমের সূচনা করে দেশ ও জাতীর কল্যাণ কামনায় দোয়া করা হয়।

প্রধান অতিথির মুহাম্মদ নিজাম উদ্দীন তাঁর বক্তব্য বলেন, ”বিনা জামানতে অত্র এলাকার দরিদ্র ও সুবিধা বঞ্চীতদের মাঝে ক্ষুদ্র ঋণ,কৃষি,সৌর বিদ্যুৎ সুবিধা ও সদস্যদের মেধাবী ছেলে মেয়েদের শিক্ষাবৃত্তি প্রদানের মাধ্যমে দারিদ্রের দুষ্টচক্র থেকে মুক্ত করাই আই.ডি.এফ’র মূল লক্ষ”। বাগাতিপাড়া শাখা তা বাস্তবায়ন করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …