নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া জেলার প্রথম ক্যাশলেস উপজেলা ঘোষণা

বাগাতিপাড়া জেলার প্রথম ক্যাশলেস উপজেলা ঘোষণা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়া উপজেলার সকল সরকারি দপ্তরকে প্রশাসনিকভাবে জেলার প্রথম ক্যাশলেস উপজেলা হিসেবে ঘোষণা করেছেন নাটোর জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।

গতকাল বুধবার উপজেলা নির্বাহী অফিসারের অফিসিয়াল ফেসবুক পেইজে এ সংক্রান্ত এক চিঠি আপলোড করা হয়েছে।

জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে,নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার সকল সরকারি অফিসে কার্যক্রম ক্যাশলেস পদ্ধতিতে পরিচালিত হচ্ছে মর্ম প্রয়োজনীয় সকল প্রতিবেদন পাওয়া গেছে।সে কারণে ‘ক্যাশলেস নাটোর’ কর্মসূচি বাস্তবায়নের পরিপ্রেক্ষিতে গত ২৬ নভেম্বর থেকে জেলার প্রথম ক্যাশলেস উপজেলা ঘোষণা করা হয়েছে। গত ২৬ নভেম্বর জেলা প্রশাসক ওই চিঠিতে স্বাক্ষর করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকার বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশ ক্যাশলেসের দিকে যাচ্ছে। এ কার্যক্রমের অংশ হিসেবে নাটোর জেলায় এই কর্মসূচি বাস্তবায়নে এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধি করতে তার দপ্তর সহ উপজেলার সকল সরকারি দপ্তর গুলোকে ক্যাশলেস পদ্ধতিতে চালু করেছে। এ কার্যক্রমের স্বীকৃতি হিসেবে উপজেলার সকল সরকারি দপ্তরকে প্রশাসনিকভাবে নাটোর জেলার প্রথম ক্যাশলেস উপজেলা ঘোষণা করায় তিনি আনন্দিত। এ কাজে সহযোগিতা করায় সংশ্লিষ্ট সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …