মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ার ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বাগাতিপাড়ার ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ার জোরপূর্বক ধর্ষণ মামলার পলাতক আসামী সাজিদ আলী (২১)’কে গ্রেফতার করেছে র‍্যাব-৫। গতকাল ১২ এপ্রিল শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন ৫নং শিলমারিয়া ইউপির অন্তগর্ত মোল্লাপাড়া গ্রাম হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাজিদ বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের ডাকার মারিয়া গ্রামের মোঃ সিদ্দিকের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, আসামী ভিকটিমের প্রতিবেশি। ভিকটিমের মা গত বছরের ১০অক্টোবর বিকেল তিনটার দিকে গরু ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি হতে বের হয়। এসময় প্রতিবেশী সাগরী বেগম(৩৫) ভিকটিমকে টিভি দেখার কথা বলে তার বাসায় নিয়ে যায়। সাগরী বেগম ভিকটিমের সম্পর্কে দাদি হওয়ায় তার কথা মত তার সাথে তার বাড়িতে যায়। এসময় সাজিদ আলী সাগরীর শয়ন কক্ষে খাটের নিচে লুকায়িত ছিল। পরে সাগরী ভিকটিমকে বাড়িতে নিয়ে যাওয়ার পর তার শয়ন কক্ষে থেকে পানি খাওয়ার মগ নিয়ে আসতে বলে। ভিকটিম পানি খাওয়ার মগ নিয়ে আসতে সাগরীর শোবার ঘরে ঢুকলে করলে পূর্বে থেকে লুকিয়ে থাকা সাজিদ আলী খাটের নিচে থেকে বের হয়ে পিছন থেকে ভিকটিমকে জাপটে ধরে শয়ন ঘরের দরজা আটকে তালা বন্ধ করে জোর পূর্বক ধর্ষণ করে।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর থেকেই মোঃ সাজিদ আলী এবং সাগরী বেগম আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী অফিসার আসামীদের গ্রেফতারের জন্য সিপিসি-২, নাটোর, র‍্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। গতকাল র‍্যাব মামলার প্রধান আসামি সাজিদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

নাটোরের লালপুরে হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে হিট স্ট্রোকে রেজাউল করিম (৫৫) নামের একজনের মৃত্যু হয়েছে। আজ ২৯ …