নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় ৪র্থ দিনে চলছে পদবী পরিবর্তনের দাবিতে কর্মবিরতি

বাগাতিপাড়ায় ৪র্থ দিনে চলছে পদবী পরিবর্তনের দাবিতে কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
সচিবালয়ের ন্যায় পদবী পরিবর্তন এবং বেতন গ্রেড উন্নীত করার দাবিতে সারা দেশের মতো নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও ভূমি অফিস এর ১৬-১৩ গ্রেডে অবস্থানকারী কর্মচারীরা কর্মবিরতি শুরু করে । বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা পরিষদ ও ভূমি অফিসের সামনে তিন ঘন্টার এ কর্মবিরতি পালন করে তারা।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনও অফিসের সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর জীবন কৃষ্ণ দাস, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সেলিম রেজা,উপজেলা ভূমি কার্যালয়ের নাজির দ্বীজেন কর্মকার প্রমুখ। উল্লেখ, বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের ১৬-১৩ গ্রেডে অবস্থানকারী কর্মচারীরা সচিবালয়ের ন্যায় তাদের পদ পদবি পরির্তন ও বেতন বৈষম্য দূর করার জন্য দাবি জানিয়ে আসছে।

নাজির দ্বীজেন কর্মকার জানান, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী সচিবালয়ের ন্যায় চতুর্থ দিনের মত আমাদের পদ পদবী পরিবর্তন ও বেতন বৈষম্য দূর করার জন্য দাবি বাস্তবায়নের লক্ষ্যে ঘোষিত ৩ মাসের কর্মসূচির মধ্যে চতুর্থ দিনে তিন ঘন্টার কর্মবিরতি পালন করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়া উপজেলার ৪নং দয়ারামপুর ইউনিয়ন পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরে ১ কোটি ১৮ লাখ …