নীড় পাতা / গণমাধ্যম / বাগাতিপাড়ায় স্মার্ট প্রেসক্লাবের আত্মপ্রকাশ

বাগাতিপাড়ায় স্মার্ট প্রেসক্লাবের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
‘নির্ভীক আমরা সত্য প্রকাশে’ এই স্লোগানে নাটোরের বাগাতিপাড়ায় পেশাদার সাংবাদিকদের নিয়ে আত্মপ্রকাশ করেছে স্মার্ট প্রেসক্লাব। এতে সুইটকে সভাপতি এবং মাসুমকে সাধারণ সম্পাদক করে দ্বি-বার্ষিক মেয়াদীর ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার বিহারকোল বাজারের অস্থায়ী কার্যালয়ে প্রবীণ সাংবাদিক মামুনূর রশীদ মাহাতাবের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় পূর্নাঙ্গ কমিটি গঠণ করা হয়।

কমিটিতে এএসএম আল- আফতাব খান সুইট সভাপতি (আমার সংবাদ) এবং মো. মঞ্জুরুল আলম মাসুম (যুগান্তর) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ওই কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি মামুনূর রশীদ মাহাতাব (সোনালী সংবাদ), যুগ্ম সম্পাদক ফজলুর রহমান (সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল (আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক আবদুল্লাহ- আল -অনিক (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ হাসান মাহমুদ (সরেজমিন), নির্বাহী সদস্য সবুজ সরকার (ভোরের ডাক), রান্টু আলী (রূপালী দেশ), কামাল হোসেন (দেশ বাংলার খবর), নজরুল ইসলাম (প্রাপ্তি প্রসঙ্গ)।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …