নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় স্ত্রী কে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা নেড়া করে দিলেন স্বামী

বাগাতিপাড়ায় স্ত্রী কে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা নেড়া করে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ায় স্বামীকে জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে মাথার চুল কেটে নেড়া করে দিলেন স্বামী। সোমবার সকালে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত পপি খাতুন (৪৯) ওই এলাকার মসে সরকারের (৬০) স্ত্রী। আহত পপি খাতুন জানান, ঘটনার দিন সকালে তার স্বামী মসে সরকার ঘরে এসে ওড়না দিয়ে তার দুই হাত পেঁচিয়ে বেঁধে রেখে শারিরীক ভাবে নির্যাতন করে।

পরে হাতুড়ি দিয়ে তার হাতের উপর আঘাত করতে থাকে। চিৎকার করার চেষ্টা করলে ব্লেট দিয়ে তার মুখ কেটে দেওয়ার হুমকি দেয় এবং এক পর্যায়ে তার মাথার চুল কেটে নেড়া করে দেয়। স্থানীয়রা তার আত্মীয়স্বজনদের কে খবর দিলে তাকে এসে উদ্ধার করে সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ রেজাউল করিম বলেন, আহত পপি খাতুনের শরীরে বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তবে হাত ভেঙ্গে গিয়েছে কিনা তা এক্সরে করলে জানা যাবে। এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে।  এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …