নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় স্কুল ছাত্র মাহফুজ হত্যাকান্ডে দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বাগাতিপাড়ায় স্কুল ছাত্র মাহফুজ হত্যাকান্ডে দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় সেই স্কুল ছাত্র মাহফুজ হত্যাকান্ডের প্রতিবাদ এবং দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক-কর্মচারী ও এলাকাবাসীরা। সোমবার বেলা সাড়ে ১১ টায় তকিনগর আইডিয়াল হাইস্কুল অ্যান্ড কলেজের আয়োজনে স্কুল গেটের সামনের সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসীরা অংশ নেয়। মানববন্ধনে অধ্যক্ষ মকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন সহকারি অধ্যাপক আলমগীর হোসেন, সহকারি প্রধান শিক্ষক হাসানুজ্জামান রতন, শিক্ষক মুন্জুর মুক্তাদির, শিক্ষক জিয়ারুল ইসলাম ডাবলু, ছাত্র সাব্বির ও শ্রাবণ, ছাত্রী সামিরা ও নাইচ প্রমুখ।

বক্তারা বলেন, তাদের শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণীর ছাত্র মাহফুজকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান তারা।

প্রসঙ্গত, গত ৫ অক্টোবর সন্ধ্যায় ছাত্র মাহফুজ ভাড়া যাওয়ার কথা বলে ইজিবাইক নিয়ে বের হয়ে রাতে বাড়ি ফিরেনি। পরদিন ৬ অক্টোবর সকালে একই উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগনর খ্রিস্টানপাড়া এলাকার এক আম বাগানে রক্তমাখা মুমূর্ষু অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত মাহফুজ উপজেলার চকগোয়াশ এলাকার ইজিবাইক মিস্ত্রি দেলোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ প্রেমঘটিত বিরোধের জেরে তাকে পরিকল্পিতভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা এবং ইজিবাইক ছিনতাই করা হয়েছে বলে জানিয়েছে। এ ঘটনায় ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …