নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় সাংবাদিকের ওপরে হামলা হাত জোড় করে ক্ষমা চাইলেন অভিযুক্ত মিঠু

বাগাতিপাড়ায় সাংবাদিকের ওপরে হামলা হাত জোড় করে ক্ষমা চাইলেন অভিযুক্ত মিঠু

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় দৈনিক বাংলাদেশ বুলেটিন’র উপজেলা প্রতিনিধি হাসান আলী সোহেল ও তার ব্যক্তিগত ক্যামেরা ম্যান নাসিমুল ইসলাম নাহিদের ওপরে হামলার ঘটনায় জনসম্মূখে ও মিডিয়ার মাধ্যমে হাত জোড় করে দেশের সকল সাংবাদিক ও বাঙ্গালী জাতির কাছে ক্ষমা চেয়েছেন অভিযুক্ত ময়েজ উদ্দিন মিঠু। মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে এসে নিজের ভুল স্বীকার করে প্রেস কনফারেন্সের মাধ্যমে ক্ষমা চান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব’র আহ্বায়ক সাংবাদিক আরিফুল ইসলাম তপু, স্থানীয় পৌর কাউন্সিলর আজিজুর রহমান, প্রেসক্লাব’র সদস্য রিয়াজুল ইসলাম, এম খাদেমুল ইসলাম, সোহেল রানা তুহিন, আ’লীগ নেতা অধ্যাপক শাহ্ আলম ও আব্দুল গণি প্রমুখ।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর রাত ৯ টার দিকে নাটোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর র‌্যাবের সহযোগীতায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে চিনি দিয়ে ভেজাল গুড় তৈরির দায়ে উপজেলার ক্ষীদ্র মালঞ্চি এলাকার মিজানুর গুড় ভান্ডারের স্বত্বাধিকারী মিজানুরকে ৪৩ ধারায় ৩০ হাজার টাকা এবং একই ধারায় বেগুনিয়া এলাকার হোসনেয়ারা গুড় ভান্ডারের স্বত্বাধিকারী হোসনেয়ারাকে ১ লাখ টাকাসহ মোট ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করে।

সাংবাদিক হাসান আলী সোহেল’র তথ্যে অভিযান পরিচালনা করা হয়েছে ভেবে মিজানুর’র প্রশ্রয়ে তাকে ফোন করে জিগরী বাজারে ডেকে এনে পরিকল্পিত হামলা করে ময়েজ উদ্দিন মিঠু। সোহেলকে হামলা থেকে উদ্ধার করতে গেলে ক্যামেরা ম্যান নাহিদকে লাঞ্চিত করে তারা। এ ঘটনায় সাংবাদিক সোহেল বাদী হয়ে ক্ষীদ্র মালঞ্চি এলাকার মিজানুর’র ছেলে ময়েজ উদ্দিন মিঠুসহ দুইজনের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …