নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় সরকারি নির্দেশনা মানছেন না সরকারি দপ্তরের কর্মকর্তারা 

বাগাতিপাড়ায় সরকারি নির্দেশনা মানছেন না সরকারি দপ্তরের কর্মকর্তারা 

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় সরকারি নির্দেশনা মানছেন না সরকারি দপ্তরের কর্মকর্তারা সময়ের তোয়াক্কা না করেই ইচ্ছামতো সময়ে অফিস আসা-যাওয়া করেন কর্মকর্তারা, বুধবার (১৬ আগষ্ট)  সকালে উপজেলার বিভিন্ন সরকারি অফিসে গিয়ে এমন দৃশ্য দেখা গেছে। 

সকাল ৯ টা ২৫ মিনিটে উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক ভবনের প্রধান গেটে ঝুলছিল তাল।উপজেলা পল্লী উন্নয়ন অফিসে ঢুকে কাউকে অফিস কক্ষে দেখা যায়নি।দেখা মেলেনি হিসাব রক্ষক আনিসুর রহমানের। ৯.৩৩ মিনিট নেই সহকারী  প্রগ্রামার শফিকুল ইসলাম,২য় তলাই নেই উপজেল প্রকল্প বাস্তবায়ন অফিসার, চেয়ার পড়ে রয়েছে ফাঁকা।

উপজেলা পরিসংখ্যান অফিসার রাজিব কুমার কর্মকার নেই তার কক্ষে, একজনের সাথে কথা বললেও মেলেনি সঠিক উত্তর। সমবায় অফিসের কক্ষে দেয়াল ঘড়ি ঝুলতে দেখাগেলেও সমবায় অফিসারকে পাওয়া যায়নি তার চেয়ারে। উপজেলা খাদ্য অফিসে গিয়ে পাওয়া যায়নি দপ্তর প্রধানকে। অন্যদিকে মহিলা বিষয়ক অফিসে নেই মহিলা বিষয়ক কর্মকর্তা । সঠিক সময়ে যেমন অফিসে উপস্থিত হননা তারা আবার নির্ধারিত সময়ের আগে অফিস ত্যাগ করেন দপ্তর প্রধানরা। 

এবিষয়ে  উপজেলা নির্বাহী অফিসার বলেন, অফিস সময়ে উপস্থিত না থাকার বিষয়ে খোঁজ নিবেন এবং সময় মতো তাদের উপস্থিত থাকার জন্য নির্দেশ দিবেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …