শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় মাদকসহ আটক ৪

বাগাতিপাড়ায় মাদকসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় ইয়াবাসহ চার মাদক করবারিকে আটক করেছে মেডল থানা পুলিশ। রোববার রাতে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার দিঘা পশ্চিমপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে আলমাস হোসেন (২৫), একই এলাকার দিঘা দাবিয়াতলা গ্রামের মৃত আব্দুল হানিফ এর ছেলে পল্টু মিয়া (৩৫) বাগাতিপাড়া উপজেলার স্বরাপপুর গ্রামের রুহুল আমীনের ছেলে সোহেল রানা (১৯) এবং লালপুর উপজেলার আব্দুলপুর পুকন্দা গ্রামের মৃত কফিল উদ্দিন মুনসির ছেলে (ভ্যানচালক) হাসেম উদ্দিন (৩৩)।

বাগাতিপাড়া থানা সূত্রে জানা যায়, রোববার রাতে গোপন সংবাদ পেয়ে এসআই শহিদুল্লাহ এর নেতৃত্বে এএসআই আব্দুল আওয়াল ও কামরুল ইসলাম সহ সংঙ্গীয় ফোর্স উপজেলার দোডাঙ্গী রেলগেট এলাকার ভোলার মোড় নামক স্থানে পৃথক অভিযান পরিচালনা করা হয়। সেসময় তাদের দেহ তল্লাশি করে ৪০ পিস ইয়াবা ও ১৫ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকের পৃথক দুটি মামলা দায়েরের করা হয়েছে এবং তাদের নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *