শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় ভূমিসেবা সপ্তাহ-২০২২’র উদ্বোধন

বাগাতিপাড়ায় ভূমিসেবা সপ্তাহ-২০২২’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
’ভূমি অফিসে না এসে ভূমিসেবা গ্রহণ করুন ’ এই স্লোগানকে সামনে রেখে সমগ্র দেশের ন্যায় নাটোরের বাগাতিপাড়ায় ভূমিসেবা সপ্তাহ-২০২২ উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলা ভূমি অফিসের আয়োজনে নিজ কার্যালয়ের সামনে ’১৯ মে-২৩ মে’ সপ্তাহব্যপী এ ভূমিসেবার উদ্বোধন করেন সহকারি কমিশনার(ভূমি) নিশাত আনজুম অনন্যা।

উপজেলা ভূমি অফিসে না এসে অনলাইনের আবেদনের মাধ্যমে উন্নয়ন কর আদায়, ই-নামজারী, মিসকেস, কবুলিয়ত ও দলির হস্তান্তর ,জমাভাগ, সরকার নির্ধারিত মূল্যে খারিজ,ডিসিআর ও খতিয়ান সহ রাজস্ব আদালত সম্পর্কিত বিষয়ে এসএমএস এর মাধ্যমে শুনানীর তারিখ ও সময় জানাযাবে সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। এতে করে সেবা গ্রহীতাদের হয়রানী অনেকাংশে কমবে। বাগাতিপাড়া উপজেলা মৌজা ওয়ারী খাস খতিয়ান সম্পর্কিত তথ্যের সেবা করা হয়। এছাড়াও সেবা প্রার্থীদের সুবিধার্থে শুনানীর জন্য হাজিরা ও টোকেন গ্রহন সহজি করণ।

সময় এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা বলেন, ‘প্রতিটি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে চাই। ভূমি অফিসকে ফুললী অটোমেশন করাই আমাদের লক্ষ্য। আমরা জনগণের জন্য কাজ করি এবং আরো ভালভাবে  করতে চাই। এবিষয়ে সাংবাদিক সহ সকল সচেতন জনসাধারণকে পাশে চাই।’ এসময় সেখানে উপজেলা প্রসক্লাব’র সেক্রেটারী সাংবাদিক রিয়াজুল ইসলাম রিয়াজ, সকল উপজেলা ও  ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীগণ ও সেবা নিতে আসা গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …