শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় ভাড়া বৃদ্ধির দাবিতে ভ্যান চালকদের অবরোধ

বাগাতিপাড়ায় ভাড়া বৃদ্ধির দাবিতে ভ্যান চালকদের অবরোধ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় ব্যাটারি চালিত ভ্যানের ভাড়া বৃদ্ধির দাবিতে অবরোধ করেছে স্থানীয় ভ্যান চালকরা । ভ্যানের ব্যাটারী,টাইয়ার,টিউব সহ পার্টসের দাম বেড়ে যাওয়ায় এবং দ্রব্যমূল্যর দাম লামহীন বৃদ্ধি পাওয়ায় জীবন চালাতে অসম্ভব হওয়ায়, বর্তমান ভাড়া বৃদ্ধির দাবিতে ১০আগস্ট বুধবার সকালে উপজেলার কাদিরাবাদ ক্যান্ট: এলাকার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সামনে ভ্যান চালানো বন্ধ করে এই কর্মসূচী শুরু করে। এসময় বক্তব্য দেন,তালতলার ভ্যান চালক সলেমান প্রামানিক ও আব্দূল হালিম ,বাটিকামারীর সাইফুল ইসলাম ও দুলু মিয়া ,মিশ্রীপাড়ার লিটন আলী ও সহিদ হোসেন প্রমূখ সহ স্থানীয় ভ্যান চালক গণ ।

এ সময় বক্তারা দয়ারামপুর বাজার থেকে বাউয়েট বিশ্ববিদ্যালয়, বাটিকামারী ,তালতলা ,চিথলী পাড়া ,নন্দীকুজা ,ফুলবাড়ি এলাকার ভাড়া ১০ টাকা ও সোনাপুর বাজার ১৫ টাকা এবং মালঞ্চী বাজার, আব্দুলপুর রেলজংশন, চাঁদপুর বাজার ২০ টাকা করার জন্য সকল যাত্রী ও সাধারণরের প্রতি আহবান জানান।দাবি আদায় না হলে আগামী কাল সকাল থেকে আবার ও একই কর্মসূচী দেওয়া হবে বলে জানান মিশ্রীপাড়ার ভ্যান চালক লিটন আলী।

অবরোধের কথা জানিয়ে স্থানীয় ইউ.পি চেয়ারম্যান  মাহাবুর ইসলাম মিঠু বলেন, কাউকে বেশী ভাড়া নিতে দেওয়া হবে না , তবে য়াত্রীদের বুঝিয়ে শুনে তারা দিলে ,কেউ নিলে আমার কোন আপত্তি নাই।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, অবরোধ করছে এমন খবর শুনে, পুলিশ পাঠায়ে তা ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে এবং কেউ যদি আপশে বেশি ভাড়া দেয় সেটা নিবে কিন্তু জোর করে বেশী ভাড়া নেওয়া যাবেনা বলে, ভ্যান চালকদের জানানো হয়।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …