নীড় পাতা / জনদুর্ভোগ / বাগাতিপাড়ায় বেড়েছে চোরের উপদ্রব!

বাগাতিপাড়ায় বেড়েছে চোরের উপদ্রব!

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বেড়েছে চোরের উপদ্রব। প্রায় এক মাস ধরে বাগাতিপাড়ার ১নং পাঁকা ইউনিয়ন এলাকার অধিকাংশ জায়গাতেই ঘটছে চুরির ঘটনা। তাই এসব নিয়ে আশঙ্কায় আছেন এলাকার জনসাধারণ। সর্বশেষ বুধবার রাতে ইউনিয়নের গালিমপুর মন্ডলপাড়া গ্রামের জিল্লুর রহমান (৪৮) এর ভ্যান চুরির ঘটনা ঘটে নিজ বাড়ি থেকে। তালা কেটে ভ্যান নিয়ে গেছে দুর্বৃত্তরা বলেও জানান স্থানীয়রা।

জিল্লুর রহমান বলেন, আমরা পরিবারের সকলে ঘুমাচ্ছিলাম এমন সময় হঠাৎ ঘুম ভাঙতেই দেখি ভ্যান নেই ভ্যানের চার্জার নেই!এর আগে ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় শান্ত নামের এক ছেলের হাতে থাকা মুঠোফোন ছিনতাই করে মোটরসাইকেল চালক দুর্বৃত্তরা।

এ বিষয়ে শান্ত বলেন, তার চাচাত বোনের ফোনে ফ্লেক্সি দেয়ার জন্য তার ফোনটা নিয়ে সে ফ্লেক্সির দোকান অর্থাৎ গালিমপুর ডিলার মোড়ে যাচ্ছিল। সে সময় কে বা কারা মোটরসাইকেল নিয়ে এসে তার হাত থেকে ফোনটা কেড়ে নিয়ে ছুটে চলে যান।
সে আরো বলে এ ঘটনা এলাকায় প্রথম নয় এর আগেও এমন ঘটনা ঘটেছে কিন্তু মনে হচ্ছে আগের তুলনায় এখন অনেকটাই বেশি হচ্ছে চুরি। আরও চুরি হয় একই ইউনিয়নের চকগোয়াশ কুলপাড়া গ্রামের হেলাল উদ্দিন (৫৮) এর ভ্যান।

হেলাল উদ্দিন বলেন, ভ্যান চালানোর পাশাপাশি পেঁপের ব্যবসা করতেন তিনি। সেদিন সন্ধ্যায় ভ্যান নিয়ে চকগোয়াশ প্রাইমারি স্কুল এর কাছে পেঁপে আনতে গিয়েছিলেন। সে সময় কে বা কারা পেঁপের ক্যারেট সহ তার ভ্যান নিয়ে পালিয়ে। অতঃপর কিছুক্ষন পরে পান তার পেঁপের ক্যারেট পড়ে আছে ধোপার বিল এলাকায়।

সে সময় তিনি আরো বলেন প্রতিনিয়ত তাদের ওয়ার্ডের মেম্বার মকবুল হোসেন বাদসার সাথে দেখা হতো তার। তিনিও এ বিষয়ে অবগত। আর প্রসাশনের কাছে জোর দাবি জানিয়ে বলেন, “আমরা এলাকার মানুষ সকলে নিরাপত্তা চাই। তাই আমাদের নিরাপত্তায় প্রতিরাতে গ্রামপুলিশ দিয়ে অম্তত পাহারা দেওয়া ব্যবস্থা করা হোক।

ভ্যান চুরির বিষয়ে জানতে চাইলে, ১নং পাঁকা ইউনিয়ন চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, ‘এর আগে সোহেল নামের একজনের ভ্যান হারিয়ে গিয়েছিল সে বিষয়ে আমি জানি। কিন্তু তারপরে আর কিছুই আমার কাছে কেউ কখনো বলেনি। এখন জানতে পারলাম। এ বিষয়ে খোঁজখবর নিয়ে গ্রামপুলিশ দিয়ে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …