নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বঙ্গমাতার জন্মদিনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

বাগাতিপাড়ায় বঙ্গমাতার জন্মদিনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন, চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে। 

দিনটি উপলক্ষে মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলানায়তন হলরুমে বঙ্গমাতার উপরে নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। পরবর্তীতে সেখানেই উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও নীলুফা সরকার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি সুরাইয়া মমতাজ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা, উপজেলা কৃষি অফিসার ভবসিন্ধু রায়, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ইউনুস আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আক্তার, বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ শফিউল আযম খান, প্রমুখ।

এ সময় দুস্থ নারীদের মাঝে ৬ টি সেলাই মেশিন ও ৫০ জন আইজিএ প্রশিক্ষণার্থীদের  মাঝে ১২ হজার টাকা করো মোট ৬ লক্ষ টাকার চেক ও সনদপত্র বিতরণ করা হয়। বিতরণ শেষে বঙ্গমাতার এঁর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …