নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় নৌকার সমর্থক কে পেটালেন স্বতন্ত্র সমর্থকরা

বাগাতিপাড়ায় নৌকার সমর্থক কে পেটালেন স্বতন্ত্র সমর্থকরা

নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হলেও থামছেই না নির্বাচন পরবর্তী সহিংসতা। নাটোরের বাগাতিপাড়ায় নৌকার পক্ষে কাজ করায় উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক সিরাজুল ইসালম সুরুজ(৫১) কে বেধড়ক পিটিয়েছে সত্বন্ত্র সমর্থকরা।

সোমবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দয়ারামপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত কৃষকলীগ সাধারণ সম্পাদক সুরুজকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সিরাজুল ইসালম সুরুজ(৫১) বাগাতিপাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও দয়ারামপুর ইউনিয়নের বাটিকামারী এলাকার বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিনের ছেলে। 

হামলার ঘটনায় আহতের ভাই মিজানুর রহমান (৫৩) বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় এজাহার দায়ের করেছেন।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, নির্বাচনের সময় আহত সুরুজ আওয়ামীলীগ মনোনীত নৌকার সমর্থক হিসেবে প্রচারণার করে। কিন্তু নির্বাচনে ঈগল প্রতীকের সতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ জয় লাভ করেন।এরই জের ধরে সোমবার সন্ধ্যায় কৃষকলীগ নেতা সিরাজুল ইসলাম সুরুজ কে উপজেলার দয়ারামপুর বাজারে অতর্কিতে হামলা করেন বিজয়ী সতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা। হামলায় গুরুতর আহত সুরুজকে স্থানীয়দের সহায়তায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহতের ভাই মিজানুর রহমান (৫৩) বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করে বাগাতিপাড়া মডেল থানায় এজাহার দায়ের করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নান্নু খান বলেন, এঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে এবং আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …