রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবিরের মতবিনিময় সভা

বাগাতিপাড়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবিরের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
আগামী জাতীয় সংসদ নির্বাচনের ৫৮ নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের নৌকার মাঝি হিসেবে মনোনয়ন প্রত্যাশী বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি এস এম হুমায়ুন কবির এক মতবিনিময় সভা করেছেন। শুক্রবার (২৬ মে) বিকেলে উপজেলার লোকমানপুর বাজারে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সেখানে তিনি নিজেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহনের জন্য নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দিয়ে সকলের কাছে দোয়া চান। এস এম হুমায়ুন কবির বর্তমানে লোকমানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

ওই সভায় তিনি সাবেক ও বর্তমান এমপিদের সমালোচনা করে বলেন, বিগত আওয়ামীলীগের এমপিরা এলাকার কোনো উন্নয়ন করেনি। তারা মানুষের যা উপকার করেছেন তা টাকার বিনিময়ে করেছেন। এস এম হুমায়ুন কবির বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমার বড় ভাই হাবিবুর রহমান হাবিব দীর্ঘদিন জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং জেলা কমিটির বিভিন্ন সময় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও আমার আরেক বড় ভাই বদিউজ্জামাল প্রায় ২২ বছর পাকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন, তিনি একজন প্রবীণ নেতা।

তিনি আরো বলেন, আগামীতে আমি এমপি নির্বাচিত হলে, মালঞ্চি ও লোকমানপুর রেলস্টেশন আবার চালু করব এবং ঢাকাগামী আন্তঃনগর ট্রেন থামাবো। আব্দুলপুর লোকমানপুর ও মালঞ্চি রেলস্টেশনের মধ্যবর্তী স্থানে একটি বাইপাস স্টেশন করব ইনশাল্লাহ। যে সকল স্থানে এখনও রাস্তার দুর্গতি সেগুলো আমি আগে করব।সুগারমিলের যে সকল জায়গা (লোকমানপুর) রয়েছে সেখানে আমি একটি শিল্প কারখানা তৈরি করে দেবো যাতে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়।আমি একজন ফুটবল প্রেমী। ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে মাঠে চল, এটা নিয়ে আমি দীর্ঘদিন কাজ করি এবং গত কয়েক বছরে ক্রীড়াপ্রেমীদের পেছনে আমি ২/৩ লক্ষ টাকা খরচ করেছি। আগামীতে আমি লোকমানপুর একটি স্টেডিয়াম তৈরি করে দেবো বলেও তিনি জানান।ওই মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, ইউনিয়ন যুবলীগ সভাপতি নিজাম উদ্দিন সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।মতবিনিময় সভা শেষে তার নেতৃত্বে দলের পক্ষে একটি মিছিল করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …