নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় নব—নির্বাচিত এমপিকে সংবর্ধনা

বাগাতিপাড়ায় নব—নির্বাচিত এমপিকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ,বাগাতিপাড়া :
নাটোরের বাগাতিপাড়ায় নাটোর —১ আসনের নব—নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল কালাম আজাদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বিআরডিবি হলরুমে বাগাতিপাড়া স্মার্ট প্রেসক্লাবের আয়োজনে ওই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সেখানে প্রেসক্লাবের সদস্যরা এমপিকে ফুলের তোড়া দিয়ে বরণ, উত্তরীয় এবং ব্যাচ পরানো শেষে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন। পরে সেখানে উপস্থিত সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আল আফতাব খান সুইটের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব—নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল কালাম আজাদ। এসময় তিনি নির্বাচন কালীন সময়ে সঠিক সংবাদ পরিবেশন করে সহায়তার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানান এবং আগামী দিনগুলো সবাইকে তার পাশে থাকার আহবান জানান নব—নির্বাচিত এমপি।

এসময় আরো বক্তব্য রাখেন পৌর মেয়র শরিফুল ইসলাম লেলিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আ. হাদি, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং যমুনা টেলিভিশনের সিনিয়র করেসপন্ডেন্ট নাজমুল হাসান, প্রথম আলোর নাটোর জেলা প্রতিনিধি মুক্তার হোসেন, আজকের পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি ইমাম হাসান মুক্তি প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …