বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় দুই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে সংঘর্ষ- আহত ৬

বাগাতিপাড়ায় দুই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে সংঘর্ষ- আহত ৬

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ায় পূর্বে অনুষ্ঠিত আন্তস্কুল ফুটবল টুর্নামেন্ট খেলায় বিবাদের জেরে দুই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একই বিদ্যালয়ের ছয় জন পরীক্ষার্থী আহত হয়েছেন।রবিবার এসএসসি পরীক্ষা শেষে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র এলাকায় নুরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয় এবং মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বছর সেপ্টেম্বর মাসে উপজেলায় আন্তস্কুল ফুটবল খেলার সময় শিক্ষার্থীদের মাঝে কোন্দল সৃষ্টি হয়। পরে উপজেলা প্রশাসনের সহায়তায় তার সমাধান করা হয়।

তবে তারই জের ধরে আজকের ঘটনা।এ বিষয়ে নুরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব হোসেন বলেন, আমার স্কুলের পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ করে বের হওয়ার সময় মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কিছু শিক্ষার্থী তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমার ছয় জন পরীক্ষার্থী আহত হয়েছে। যাদের মধ্যে পাঁচ জন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে এবং একজন গুরুতর আহত হওয়ায় তাকে এখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

তিনি আরো জানান পূর্বে অনুষ্ঠিত খেলার বিবাদের জেরেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ বিষয়ে মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব জানান, কি কারণে এমন ঘটনা ঘটেছে তা আমি সঠিক জানিনা। তবে যারাই এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকুক তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …