নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় জেপি ইন্টারনেট কথিত এজিএম হাবিবুরের প্রতারণার বিরুদ্ধে প্রেস কনফারেন্স

বাগাতিপাড়ায় জেপি ইন্টারনেট কথিত এজিএম হাবিবুরের প্রতারণার বিরুদ্ধে প্রেস কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: 
নাটোরের বাগাতিপাড়ায় জেপি ইন্টারনেটের কথিত এজিএম হাবিবুর রহমানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগ এনে প্রেস কনফারেন্স করেছে ভুক্তভোগীরা।
রবিবার (৮ জানুয়ারি) রাতে উপজেলা প্রেসক্লাবে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। হবিবুর রহমান উপজেলার নূরপুর মালঞ্চি এলাকার হাফিজুর রহমানের ছেলে। কনফারেন্সে হাসিবুল হাসান শাওন, রাসেল আলী, রুমন আলী, সোহানুর রহমান, মোহাম্মদ আলী ও সোহেল রানা সহ ১৬ ভুক্তভোগী উপস্থিত ছিলেন।

ভুক্তভোগীদের মধ্যে লিখিত বক্তব্য পাঠ করেন ইব্রাহিম জয়। তিনি বলেন, “এখানে উপস্থিত আমাদের এই ১৬ জনকে জেপি ইন্টারনেটে চাকরি দেবার কথা বলে গত বছরের মে মাসের ২৬ তারিখে গালিমপুরস্থ কার্যালয়ে ডেকে ১৮ হাজার টাকা করে বেতন দিবে বলে প্রত্যেকের থেকে জামানত হিসেবে ৫০ হাজার টাকা (৮ লক্ষ টাকা) ও ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেন হাবিবুর। টাকা দেবার ৮ মাস পার হয়ে গেলেও এখনো কোনো কার্যক্রম শুরু হয়নি দেখে আমরা সকলে তার থেকে জামানতের টাকা ও স্ট্যাম্প ফেরত চাইলে তিনি আমাদের নামে মামলা দায়ের করবেন বলে হুমকি দেয়। আমরা আমাদের দেয়া জামানতের টাকা ও স্ট্যাম্প ফেরত চাই, এজন্য আজকে সকালে (৮ জানুয়ারি) এনিয়ে বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ দায়ের করি। প্রেস কনফারেন্সের মাধ্যমে এমন প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করছি আমরা।”

এসব বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, দুই পক্ষ অভিযোগ দায়ের করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …