নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় জমি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধ শিক্ষককে পেটাল চাচাত ভাই

বাগাতিপাড়ায় জমি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধ শিক্ষককে পেটাল চাচাত ভাই

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় জমি সংক্রান্ত বিবাদের জেরে পাঁকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোর্শেদকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে তারই চাচাত ভাই ডলার আলী এবং মিঠুন আলীর বিরুদ্ধে। এ সময় ওই শিক্ষকের আরেক চাচাত ভাই আঃ আওয়ালকেও পেটানো হয় বলে অভিযোগ উঠে। নামজারির শুনানীতে হাজিরা দিতে যাওয়ায় বুধবার বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিস চত্ত্বরে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় আঃ আওয়াল একটি লিখিত অভিযোগ করেছেন।

আঃ আওয়ালের অভিযোগ, উপজেলার সালাইনগর গ্রামের তার চাচাত ভাই আসাদ আলী ডালু তাদের চাচা মৃত ওসমান গণির ওয়ারিশনের মধ্যে ৪ বোন এবং স্ত্রীর অংশ ক্রয় করলেও জাল ভাবে অন্য ওয়ারিশনগনের বাড়ির জমিসহ প্রাপ্যতার বেশি জমি রেজিস্ট্রেশন করে নিয়েছে। এ ঘটনার পর থেকে ওসমান গণির ছোট ছেলে জুয়েলের স্ত্রী পাখিকে পৈত্রিক বাড়ি ছেড়ে অন্যত্র চলে যেতে আসাদ আলী ডালুর পক্ষ থেকে চাপ প্রয়োগ করে। এসব ঘটনার পর রেজিস্ট্রিকৃত জমির নামজারির আবেদন করলে উভয় পক্ষকে গত বুধবার উপজেলা ভূমি অফিসে ডাকা হয়। ওই জমির অংশীদার শিক্ষক গোলাম মোর্শেদ, নজরুল ইসলাম এবং আঃ আওয়াল সেখানে হাজিরা দিতে গেলে আসাদ আলী ডালুর পক্ষের মিঠুন আলী, ডলার আলী ও ছইমুদ্দিন তাদের বাধা দেয়। এনিয়ে উভয় পক্ষের বাকবিতন্ডার এক পর্যায়ে শিক্ষক গোলাম মোর্শেদ ও আঃ আওয়ালকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ওই দিনই আঃ আওয়াল বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

আঃ আওয়াল বলেন, প্রাপ্যতার চেয়ে বেশি জমি নামজারিতে দেয়ার বিষয়টি প্রমানিত হওয়ায় তা নথিজাত হয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে থানার কর্তব্যরত কর্মকর্তা বলেছেন, এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …