নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বাগাতিপাড়ায় করোনা জয়ী তিনজনকে ফুলেল শুভেচ্ছা

বাগাতিপাড়ায় করোনা জয়ী তিনজনকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন তিনজন। এই নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছিলেন ৮জন। করোনা জয়ী এই তিন জনকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করেছেন উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল।

রবিবার তাদেরকে আনুষ্ঠানিক ভাবে ‘করোনা মুক্ত ঘোষণা করেন হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ইউএনও প্রিয়াংকা দেবী পাল তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদের হাতে করোনামুক্ত সনদ তুলে দেন।

সে সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান প্রমুখ। করোনা জয়ীরা হলেন মিল্টন, রিপন খান এবং এমদাদুল হক।

করোনা জয়ীদের মধ্যে মিল্টন বলেন, দীর্ঘদিন যাবৎ আমার জ্বর সর্দি কাশি ভালো না হওয়ায় স্বেচ্ছায় হাসপাতালে নমুনা দিয়েছিলাম এবং করোনা পজিটিভ হয়েছিলো। চিকিৎসকদের পরামর্শ মেনে নিয়মিত গরম পানি, বিভিন্ন শাক সবজি ও ভিটামিন সি জাতীয় খাদ্য খেয়েছি।

চিকিৎসক ফরিদুজ্জামান জানান, বাগাতিপাড়ায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৮ জন। এদের মধ্যে ৩জন সুস্থ্ হলেন। আশা করি দ্রুত অন্যরাও সুস্থ হয়ে উঠবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, করোনা একটি যুদ্ধ। এই যুদ্ধে আমাদের সকলকে জিততে হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …