নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় এস.এস.সি ও সমমান পরীক্ষা-২২’র মতবিনিময় সভা

বাগাতিপাড়ায় এস.এস.সি ও সমমান পরীক্ষা-২২’র মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় এস এস সি , দাখিল ও এস এস সি ( ভকেশনাল) পরীক্ষা-২০২২ উপলক্ষে উপজেলার কেন্দ্র সচিবগণের আয়োজনে মতবিনিময় সভা করা হয়। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ জিমনেসিয়াম হল রুমে এস.এস.সি ও সমমান পরীক্ষা-২০২২ সুন্দর ও সুষ্ঠ ভাবে পরিচালনার  লক্ষে উপজেলার সকল কেন্দ্রসচিব, প্রধান শিক্ষক,কক্ষ-পরিদর্শক(শিক্ষক),বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে এসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী’র পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বিশেষ অতিথি ছিলেন,মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে,পৌর মেয়র এ.কে.এম শরিফুল ইসলাম,উপজেলা প্রেসক্লাব’র সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ, মাধ্যমিক শিক্ষক ও কর্মচারি সমিতির সভাপতি সাজ্জাদ হোসেন, বাগাতিপাড়া পাইলট মডেল সরকারি হাই স্কুল কেন্দ্রের সচিব কৈপুকুরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, কাদিরাবাদ ক্যান্ট. পাবলিক স্কুলের কন্দ্রে সচিব ওই স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী,বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রর সচিব ওই স্কুলের প্রধান শিক্ষক কাইসার ওয়াদুদ বাবর,পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রর সচিব ওই মাদ্রাসার সুপার শামসুল আরেফীন এবং বাগাতিপাড়া বি.এম  ইন্সটিটিউট কেন্দ্রর সচিব ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারঃ) সামসুন্নাহার সীমা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,২০২২সনে বাগাতিপাড়া উপজেলায় এস.এস.সি পরিক্ষার তিনটি কেন্দ্রে ২২৫২জন , এস.এস.সি (ভোকঃ)পরিক্ষার দু’টি কেন্দ্রে ৪৫৮ জন এবং দাখিল পরিক্ষার  একটি কেন্দ্রে ১০৭জন অংশ নিবে বলে জানা যায়।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …