নীড় পাতা / Uncategorized / বাগাতিপাড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলায় আটক -১

বাগাতিপাড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলায় আটক -১

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ.এস.এম জাহাঙ্গীর হোসেনের ওপর হামলায় পুলিশ আনসার নামে একজনকে গ্রেফতার করেছে।

বুধবার (১লা মে) উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর বাজারে নির্বাচনী প্রচারণাকালে এ হামলার ঘটনা ঘটে।

আহত প্রার্থী জাহাঙ্গীর হোসেন জানান, স্থানীয় হাটের দিন হওয়ায় বুধবার বিকেল থেকে সোনাপুর বাজারে আগত ভোটার ও স্থানীয়দের সাথে সৌজন্য সাক্ষাৎ করছিলেন তিনি। মাগরিবের নামাজের পর বাজারের একটি দোকানে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও প্রতিদ্বন্দী প্রার্থী শরিফুল ইসলামের সমর্থক আরশেদ আলীর সাথে সাক্ষাৎ করতে যান। সেসময় আরশেদ আলীর নেতৃত্বে সেখানে প্রার্থী শরিফুল ইসলামের বেশ কিছু সমর্থক অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।পরে,আহত অবস্থায় চিকিৎসার জন্য তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে প্রতিদ্বদ্বী চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের সমর্থক আরশেদ আলী বলেন, ‘আমরা কারো ওপরে হামলা করিনি। নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের চাঙ্গা করতে আমরা নির্বাচনী কর্মীসভার প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ জাহাঙ্গীর তার কর্মী-সমর্থক নিয়ে আমাদের অফিসের ভেতরে ঢুকে আমাদের ওপর হামলা করে। ’হামলার বিষয়ে অপর চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি কাউকে মারামারি করতে বলিনি।’এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান বলেন, হামলার তথ্য পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছিল। উক্ত ঘটনায় আনসার নামে একজন কে আটক করে আজ বৃহস্পতিবার (২ মে) আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা শুরু

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীর পুঠিয়ায় দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ১ হাজার ৬৯৮ জন ভোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *