নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ

বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের রবিবার খেলার মাঠে সকাল দশটায় ফল সেমিস্টার ২০২২ এ ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

প্রধান অতিথি বলেন,জ্ঞান অর্জনের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল সুযোগ সুবিধা কাজে লাগাতে হবে। এখানে রয়েছে অত্যাধূনিক ল্যাব ও লাইব্রেরি সুবিধা, অভিজ্ঞ ও দক্ষ শিক্ষকমন্ডলি-কর্তকর্তা। ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে এবং সুন্দর ও সুশৃংখল জীবন যাপন করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক পিএসসি, রেজিস্ট্রার লে: কর্ণেল (অব.) শেখ মোঃ শামীম হোসেন, ইসিই এবং সায়ান্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডিন এবং ইইই বিভাগের প্রফেসর কাজী ড. খায়রুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের অগ্রজ শিক্ষার্থীরা রজনীগন্ধা ফুল দিয়ে বরন করে নেয়।অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরিসমূহ, শ্রেণিকক্ষ, লাইব্রেরিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ অফিস ও সেবাকেন্দ্রসমূহ ঘুরিয়ে দেখানো এবং সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। সন্ধ্যায় নবীন বরণ ও বিদায় শিক্ষার্থীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পূর্ণতা’এর আয়োজন করা হয়। 

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …