নীড় পাতা / জেলা জুড়ে / বাউয়েট ওয়ালফেয়ার উদ্যোগে অসহায় ও এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ

বাউয়েট ওয়ালফেয়ার উদ্যোগে অসহায় ও এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ

ডেস্ক নিউজ:

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে বাউয়েট ওয়ালফেয়ার কর্তৃক আয়োজিত ‘‘অসহায় ও এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ’’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান।

প্রধান অতিথি বলেন, ‘‘আমার খুব ভালো লেগেছে যে বাউয়েটের শিক্ষার্থীরা একটি মহৎ কাজের সাথে জড়িতে থাকতে পারছে। এটা তাদের মনের উপর একটা প্রভাব ফেলবে যে কাউকে সাহায্য করা যায় বা করা উচিত। এটা অবশ্যই তাদের আত্মার উন্নতি হবে। উক্ত প্রোগ্রামটি সাফল্যমন্ডিত করার জন্য যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সাহায্য সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’’ এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মোঃ মনজিনুল মুবীন (অবঃ), বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন সিএসই বিভাগের শিক্ষার্থী দেওয়ান নাফিউল ইসলাম নূর। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাউয়েট ওয়েলফেয়ার ক্লাবের প্রেসিডেন্ট ও পদার্থবিদ্যা বিভাগের প্রভাষক মোহাম্মদ বরকত উল্লাহ। উল্লেখ্য প্রধান অতিথি টুনিপাড়া স্থানীয় রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসা, দয়ারামপুর মিি¯্রপাড়া দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী এবং অসহায় পঞ্চাশ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী তুলে দেন। বাউয়েট ওয়েলফেয়ার ক্লাব ২০১৫ সাল থেকে যাত্রা শুরু করে।

স্বেচ্ছাসেবী এ সংগঠনটি প্রথম থেকেই অসহায় দুস্থদের মাঝে সহায়তা প্রদানের মাধ্যমে তাদের মলিন মুখে হাসি ফোটানোর কাজ করে যাচ্ছে। প্রত্যেক রমজান মাসে সংগঠনটি এ ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করে আসছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …