নীড় পাতা / জেলা জুড়ে / বাউয়েটের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

বাউয়েটের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব.) এবং বিশেষ অতিথি ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মুনিরুজ্জামান, এসডিসি, পিএসসি।

শনিবার (৪ মার্চ ) বাউয়েটের বার্ষিক বনভোজনের অংশ হিসেবে পাকশির হার্ডিঞ্জ ব্রিজ, রুপপুর এলাকা পরিদর্শন করা হয়। পরে রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে বিভিন্ন ধরনের খেলাধূলা, পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক পিএসসি, রেজিস্ট্রার লে: কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন, বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বাউয়েট বার্ষিক বনভোজনের সমন্বয় এবং অনুষ্ঠানের সঞ্চালনা করেন গণিত বিভাগের প্রধান মোঃ নাসির উদ্দীন, পিএইচডি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …