বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের প্রতিবাদ সভা

বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক:

আন্তর্জাতিক মানের চার বছর মেয়াদি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স কে তিন বছরে রূপান্তরের অযৌক্তিক ও আত্মঘাতী উদ্যোগ বন্ধ, বিএনবিসি ২০২০ এর বিতর্কিত ধারা উপধারা সংশোধন, ছাত্র-শিক্ষক ও পেশাজীবীদের পেশাগত সমস্যা সমাধান এবং ডিগ্রী ইঞ্জিনিয়ারদের সংগঠন আইইবির ষড়যন্ত্রের বিরুদ্ধে অভিযোগ করে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে নাটোরে।

আজ শুক্রবার (১ অক্টোবর) বিকেলে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের টিএসসি হলরুমে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের নাটোর জেলা শাখার পক্ষ থেকে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মির্জা এটিএম গোলাম মোস্তফা, সদস্য সচিব কেন্দ্রীয় নির্বাহী কমিটি। এছাড়া উপস্থিত ছিলেন, কবির উদ্দিন সহ-সভাপতি আইডিইবি রাজশাহী অঞ্চল, আব্দুস সালাম, সহ-সভাপতি শিক্ষা প্রকৌশলী, ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কেন্দ্রীয় নির্বাহী কমিটি। এ সময় উক্ত প্রতিবাদ সভার সঞ্চালনা করেন আই ডি ই বি এর নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

এ সময় বক্তারা বিএনবিসি ২০২০ এর ধারাকে বিতর্কিত ধারা উল্লেখ করে এই উপধারা সংশোধন এবং চার দফা দাবি আদায়ের লক্ষ্যে বক্তব্য প্রদান করেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …