নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / বরিশাল থেকে নিখোঁজের ২৩ দিন পর এক মাদ্রাসা শিক্ষার্থীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব

বরিশাল থেকে নিখোঁজের ২৩ দিন পর এক মাদ্রাসা শিক্ষার্থীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
বরিশাল থেকে নিখোঁজের ২৩ দিন পর এক মাদ্রাসা শিক্ষার্থীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-৫’র সদস্যরা।

আজ সোমবার সন্ধ্যায় জেলার নাচোল উপজেলার রাজবাড়ীর হাট এলাকা থেকে এ্যানি আক্তার (১৭) নামের ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫এর কোম্পানী কমান্ডার আজমল হোসেন।

কোম্পানী কমান্ডার আজমল হোসেন জানান, গত ৬ জুন বরিশাল থেকে নিখোঁজ হয় নাবালিকা মাদ্রাসা শিক্ষার্থী এ্যানি। এরপর গত ২৬ জুন বরিশালের বানারিপাড়া পুলিশ ষ্টেশন থেকে সংবাদ প্রাপ্তির পর অনুসন্ধান শুরু করে র‌্যাব। আজ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নাচোল উপজেলার রাজবাড়ীর হাট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ্যানি জানায়, মাসুদ রানা নামে একজন ব্যক্তি তাকে ঢাকাসহ বিভিন্নস্থানে বিভিন্ন সময় আটকে রাখে।

তবে চাঁপাইনবাবগঞ্জে কিভাবে সে আসে এ বিষয়ে সে কিছুই জানাতে পারেনি। তবে কিভাবে সে নিখোঁজ হয় এবং প্রকৃত ঘটনা অনুসন্ধানে এ্যানিকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে এবং জিজ্ঞাসাবাদ শেষে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …