নীড় পাতা / আইন-আদালত / বন্ধ হয়ে গেলো জামিলের আয়ের পথ!

বন্ধ হয়ে গেলো জামিলের আয়ের পথ!

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় বাড়ি থেকে ১ টি অটো ভ্যান চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার সুকাশ ইউনিয়নের জয়কুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ভুক্তভোগী জামিল হোসেন সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সে জয়কুড়ি গ্রামের আবু জাফরের পুত্র। ৫ দিনেও চুরি হওয়া অটো ভ্যান উদ্ধার হয়নি।

জানা যায়, গত ২১ আগষ্ট দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় বাড়ির বারান্দায় শিকল ও তালা লাগিয়ে অটোভ্যান চার্জ দিয়ে ঘুমিয়ে পড়ে। সকালে উঠে ভ্যান না পেয়ে চিৎকার দিতে থাকে। এ বিষয়ে পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি সবার।

স্থানীয়রা জানায়, জামিল হোসেন একজন দরিদ্র, দিনমজুর। সংসারের জীবিকা নির্বাহের জন্য একমাত্র অটোভ্যান তার সম্বল। কিন্তু অটোভ্যানটি চুরি হওয়ায় তার শেষ সম্বল আর নাই। আয়ের পথ বন্ধ হয়ে নিরুপায় হয়ে পড়েছে।

ইউপি সদস্য এরশাদ আলী বলেন, অটোভ্যান চালক জামিল অতি দরিদ্র। তার উপর পরিবারের সদস্যরা নির্ভর করে। তার ভ্যান চুরি হওয়ায় সে নিঃস্ব হয়ে পড়লো।

সিংড়া ইন্সপেক্টর তদন্ত রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় লিখিত অভিযোগ করেছে, বিষয়টি তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …