নীড় পাতা / উন্নয়ন বার্তা / বনপাড়া পৌরসভায় শত কোটি টাকা ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন

বনপাড়া পৌরসভায় শত কোটি টাকা ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন



নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় প্রায় শতকোটি টাকা ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ উপলক্ষ্যে বনপাড়া ডিগ্রী কলেজ চত্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

মেয়র কে এম জাকির হোসেনের সভাপতিত্বে ও সচিব আব্দুল হাইয়ের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের পরিচালক মীর আবদুস সাহিদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর রাজশাহীর তত্তাবধায়ক প্রকৌশলী এসএম শামীম আহমেদ, ইউএনও জাহাঙ্গীর আলম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নাটোরের নির্বাহী প্রকৌশলী আলমগীর মিয়া, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান ও সুরাইয়া আক্তার কলি, ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম ও শরীফুন্নেসা শিরিন বক্তব্য রাখেন। এর আগে প্রধান অতিথি পৌরসভার কালিকাপুর বেড়পাড়া এলাকায় পানি সরবরাহ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেন, সরকার সারাদেশের মানুষের উন্নত জীবনযাত্রার জন্য দেশের বিভিন্ন পৌরসভায় সুপেয় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প হাতে নিয়েছেন। তারই অংশ হিসেবে দেশের ৩০টি পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় বনপাড়া পৌরসভায়ও এই পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন করা হলো। প্রাথমিক পর্যায়ে ১১ কোটি টাকা ব্যয়ে ১৮ মাসের মধ্যে প্রকল্পের কাজ শুরু হচ্ছে। পরে পর্যায়ক্রমে প্রায় শত কোটি টাকা ব্যয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান টিএনএন্ডসি-পিটি জেডি প্রকল্পটি বাস্তবায়ন করবে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …