নীড় পাতা / জেলা জুড়ে / বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত 

বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম :

বনপাড়া হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শুক্রবার ১১ ঘটিকায় দিকে হাইওয়ে  থানা চত্বরে এ অনুষ্ঠান করা হয়।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মোঃ হাবিবুর রহমান সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে, উপস্থিত ছিলেন মোহাম্মদ আবদুর রাজ্জাক মোল্লা অধ্যক্ষ শেখ ফজিতুন্নেসা মুজিব সরকারি কলেজ,এছাড়া আর উপস্থিত ছিলেন মোহাম্মদ তুঘলক অধ্যক্ষ রাজাপুর ডিগ্রী কলেজ, মোঃ আব্দুল জলিল সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ বড়াইগ্রাম উপজেলা,মোহাম্মদ নুর ইসলাম সিদ্দিকী, ১নং প্যানেল চেয়ারম্যান ২ নং বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ, মোহাম্মদ ফরিদুল ইসলাম সাধারণ সম্পাদক রেজুর মোর পুলিশিং কমিটি, হাজী শাহআলম, মোহাম্মদ মোস্তফা বেপারী সভাপতি জাতীয় শ্রমিক লীগ বড়াইগ্রাম এ সময় জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, মহাসড়ক ও হাইওয়েতে সড়ক দুর্ঘটনা হ্রাস করার লক্ষ্যে মহাসড়কে থ্রি হুইলার বন্ধ করা একান্ত প্রয়োজন। ইতোমধ্যে মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও থ্রি হুইলার বন্ধ করতে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা কঠোর ভাবে অভিযান পরিচালনা করেছেন। তারা বলেন, মহাসড়কে বেশীর ভাগ দুর্ঘটনার কারণ হচ্ছে থ্রি হুইলার। এছাড়াও ফিটনেস বিহীন যানবাহন ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধেও মামলা প্রদান সহ কঠোর ভূমিকা পালন করতে হবে।

উক্ত বক্তব্যের প্রেক্ষিতে বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ হাবিবুর রহমান বলেন,পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। তিনি আরো বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান, মহাসড়কের চুরি, ডাকাতি, ছিনতাই, দুর্ঘটনা প্রতিরোধ, কল্পে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …