রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম মহাসড়কে মধ্যে রাতে তারাকাটা বিছিয়ে ডাকাতির চেষ্টা

বড়াইগ্রাম মহাসড়কে মধ্যে রাতে তারাকাটা বিছিয়ে ডাকাতির চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের বড়াইগ্রামে মধ্যে রাতে রাস্তায় লোহার তারকাটা বিছিয়ে গতিরোধ করে ডাকাতি চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার রাতে সারে ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতদের গ্রেফতার করতে রাতেই মাঠে নেমেছে পুলিশ।

বড়াইগ্রাম থানার সুত্রে জানা যায়, নারায়নগঞ্জ থেকে নওগাঁগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-৩৬৩৭) বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় তারকাঁটার গতিরোধের কবলে পড়ে। এসময় ট্রাকটির চাকা বিকল হয়ে হয়ে যায়। চালক ট্রাকটি থামিয়ে নিচে নামারমাত্রই তাকে গলায় ছুরি ধরে জিম্মি করার চেষ্টা করে পাঁচ ছয় জনের একটি ডাকাতের দল।
চালক কৌশলে অস্ত্রধারী একজনকে লাথি মারলে সে ছিটকে পড়ে যায়। এসময় অন্য ডাকাতরা এগিয়ে আসার চেষ্টা করতেই রাস্তায় দিয়ে যাতায়াত করা কয়েক গাড়ি থেমে যায়। মুহুর্তে ডাকাতের দল বিলের মধ্যে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে। ডাকাতদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান নেমেছে পুলিশ ।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, ডাকাতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। দ্রত সময়ের মধ্যেই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …