নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম পৌরসভার ৩০ কোটি টাকার বাজেট ঘোষণা

বড়াইগ্রাম পৌরসভার ৩০ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: 
নতুন কোন কর আরোপ ছাড়াই নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় ২০২৩-২০২৪ অর্থ বছরে ৩০ কোটি ৪ লাখ ৮৩ হাজার ৬৫৭ টাকার উদ্বৃত্ত বাজেট পেশ করা হয়েছে। বুধবার সকালে পৌর মিলনায়তনে আয়োজিত উন্মুক্ত বাজেট সভায় মেয়র মাজেদুল বারী নয়নের সভাপতিত্বে পৌর নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দিন এ বাজেট পেশ করেন।

সভায় উপ-সহকারী প্রকৌশলী নুরুল ইসলামের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার ও সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু, অধ্যক্ষ লুৎফর রহমান, প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, আওয়ামীলীগ নেতা মাসুদ রানা মান্নান, রফিকুল বারী রফিক ও আব্দুল বারেক, সহকারী প্রকৌশলী ফেরদৌস ইসলাম, প্যানেল মেয়র ফজলুল হক ফজের ও উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক বক্তব্য রাখেন।
বাজেটে স্মার্ট, গ্রীণ ও ক্লিন পৌরসভা গড়ার লক্ষ্যে তথ্য প্রযুক্তি খাতকে কাজে লাগিয়ে পৌরসভার বিভিন্ন সেবা অনলাইন ভিত্তিক করা, বৃক্ষরোপণ ও মশক নিধন, সড়ক বাতি স¤প্রসারণ, বিশুদ্ধ ও নিরাপদ পানি সরবরাহ ব্যবস্থা চালু, নারীর ক্ষমতায়ন ও দুস্থ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন এবং উন্নত যোগাযোগ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থাকে অগ্রাধিকার দেয়া হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …