নীড় পাতা / উন্নয়ন বার্তা / বড়াইগ্রামে সমতা সঞ্চয় ও ঋণদান সমিতির উদ্যোগে কম্বল বিতরণ

বড়াইগ্রামে সমতা সঞ্চয় ও ঋণদান সমিতির উদ্যোগে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের আহমেদপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়। বুধবার সকালে প্রতিষ্ঠানের সভাকক্ষে ব্যবস্থাপনা পরিচালক প্রভাষক তসলেম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার মোঃ হোসেন শহীদ ও বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা সমবায় অফিসার সুশান্ত নারায়ন খাঁ।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ এস.এম আসাদ- উজ- জামান, সহ-সভাপতি বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ। শরিফুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আব্দুল বারেক, সভাপতি আহমেদপুর বাজার কমিটি। খোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী, আহমেদপুর বাজার।

উল্লেখ্য, সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি করোনাকালীন দুর্যোগের সময় বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ, গরীব দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করেন।

প্রতিবারের ন্যায় এবারও তীব্রশীতে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির প্রায় ২০০ সদস্যের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পরিচালক প্রভাষক তসলেম উদ্দিন জানান আমার এই প্রতিষ্ঠান শুধু ঋণদানের মধ্যে সীমাবদ্ধ নয় সমাজের বিভিন্ন দুর্যোগ ও অসহায় মানুষের পাশে থাকা সহ সমাজের সকল উন্নয়ন মূলক কর্মকাণ্ডে স্বেচ্ছায় অংশগ্রহণ করে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …